*#Give me an educated mother, I will give you an educated nation ~Nepolean. *#Feel youself, Know yourself, you will know the world. *#Self confidence is the best power to improve. *#Education is the backbone of a nation. *#If you want to destroy a nation, destroy their all libraries. *#God is kind. *#Men is born to be free.

Sunday, March 23, 2014

বন্ধুরা তোমাদের বলছি

প্রিূয় বন্ধুরা আশা করছি ভালো আছো। আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাদের ডিপার্র্টমেন্টের জন্য নির্মিত এই ব্লগটির কাজ প্রায় শেষের দিকে। কাজেই এখন আমি তোমাদের সবার সক্রিয় অংশগ্রহণ আশা করছি। তোমরা চাইলে তোমাদের বিভিন্ন পরামর্শ আমাকে দিতে পারে। আমি আপ্রাণ চেষ্টা করব ব্লগটিকে তোমাদের ইচ্ছা অনুযায়ী ডিজাইন করতে।

আমাদের মাঝে অনেকেই আছি যারা বিভিন্ন বিষয়ে লেখালেখি করছি। আমাদের কি উচিৎ না যে সেই লেখাগুলো সবাই পড়ুক? অবশ্যই উচিৎ। কাজেই আমি চাচ্ছি তোমরা তোমাদের লেখা এখানে প্রকাশ কর। লেখাগুলো প্রকাশ করার জন্য আমাকে ইমেইল করতে পার কিংবা সরাসরি দিতে পার। সবচেয়ে ভালো হয় যদি তোমরা কম্পিউটারে টাইপ করে দাও। কেননা সেক্ষেত্রে আমার পরিশ্রম কম হবে এবং যতদ্রুত সম্ভব লেখাগুলো প্রকাশিত হবে। এখন তোমাদের মনে প্রশ্ন জাগতে পারে , আসলে লেখাগুলো কি বিষয়ে হবে? উত্তরটা এরকম যেকোন বিষয়ে হতে পারে। ক্যাটেগরী অনুযায়ী সেগুলোকে প্রকাশ করা হবে।

আরেকটি কথা হচ্ছে এখানে তোমাদের সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত তুলে ধরতে চাচ্ছি। যারা যারা আগ্রহী আছো তারা প্লীজ তোমাদের সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত আমাকে দাও। এই যেমন, নাম, মোবাইল নম্বর, আইডি নম্বর, রক্তের গ্রুপ ইত্যাদি ইত্যাদি। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে তোমাদের রক্তের গ্রুপ। রক্তের গ্রুপটা গুরুত্বপূর্ণ একারনে যাতে যেকোন সময় রক্তের প্রয়োজনে তোমাদের সাথে যোগাযোগ করা যায়।

No comments:

Post a Comment